উইল স্মিথের বিপরীতে দেখা যেতে পারে এই পাকিস্তানি অভিনেত্রীকে

128

২০১৭ সালে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে অভিনয় করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় এই অভিনেত্রীকে এবার দেখা যেতে পারে হলিউড সিনেমাতেও। বহুল পঠিত উপন্যাস ‘ব্রিলিয়ান্স’ থেকে একই নামের সিনেমা বানাতে চলেছেন উইল স্মিথ। ছবিটি প্রযোজনার সঙ্গে অভিনয়ও করবেন অস্কারজয়ী অভিনেতা। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও শোনা যাচ্ছে, ছবিটিতে দেখা যাবে মাহিরাকেও। ছবিটিতে অভিনয় নিয়ে মাহিরার সঙ্গে প্রযোজনা সংস্থার আলোচনা শেষ পর্যায়ে আছে।

তবে উইল স্মিথের সঙ্গে অভিনয় ছাড়াও মাহিরা এখন আলোচিত-সমালোচিত অন্য আরেকটি বিষয় নিয়ে। কিছুদিন আগেই কানাডার টরন্টোতে অনুষ্ঠিত হয়েছে হাম অ্যাওয়ার্ড। পাকিস্তানের আরও কয়েক তারকার সঙ্গে পুরস্কার প্রদান অনুষ্ঠানে গিয়েছিলেন মাহিরাও।

পাকিস্তানের বন্যা পরিস্থিতির মধ্যে কেন বিদেশে পুরস্কার নিতে গেলেন, এ ইস্যুতে মাহিরাসহ অন্য তারকাদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সমালোচনা হয়েছে। কয়েক দিন সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে নানা তর্কবিতর্কের পর মুখ খুলেছেন মাহিরা।

এক টুইটে তাঁকে নিয়ে সমালোচনা অন্যায্য উল্লেখ করে মাহিরা লিখেছেন, ‘আপনাদের দেশের (পাকিস্তান) শিল্পীদের কখনোই কিছু ঠিক হয় না। আমি সব সময়ই নিজের কাজ (বন্যাদুর্গতদের সাহায্য) করেছি, ভবিষ্যতেও করব, যদি সেটা আপনাদের খুশি করে। সাহায্য করার সময় আমি কিছু ছবি তুলতে পারি, কিন্তু সেটা আবার লোকদেখানো মনে হতে পারে। মানুষের নেতিবাচক মন্তব্য কখনো বন্ধ হবে না।’

১৩ অক্টোবর মাহিরা অভিনীত ‘দ্য লেজেন্ড অব মওলা জাট’ মুক্তি পাবে। বড় বাজেটের ছবিটি ১৯৭৯ সালে মুক্তি পাওয়া ‘মওয়া জাট’-এর রিবুট।